ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

চকরিয়ায় ক্রিকেট খেলা নিয়ে এসএসসি পরীক্ষার্থীসহ আহত ৩

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় ক্রিকেট খেলা নিয়ে দুই পক্ষের তর্কাতর্কিতে এক পক্ষের হামলায় দুজন এসএসসি পরীক্ষার্থীসহ ৩জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করার করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের উত্তর ঘুনিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন-ফাঁসিয়াখালী ইউনিয়নের উত্তর ঘুনিয়া গর্জনিয়াপাড়া গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে হাবিব উল্লাহ (১৮), তার বোন মালেকা বেগম (৩৪), একই গ্রামের মোহাম্মদ কামালের ছেলে মোহাম্মদ আইয়ুব (২১) ও সাহাব উদ্দিনের ছেলে সাজীব মিয়া (১৮)। হাবিব উল্লাহ ও সাজীব মিয়া চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী। আহতদের মধ্যে হাবিব ও আইয়ুবের অবস্থা গুরুতর। তাদের চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় লোকজন জানায়, উপজেলার ফাঁসিয়াখালীর উত্তর ঘুনিয়ার তুলাতুলি মাঠে গর্জনিয়াপাড়া দুই দলের মধ্যে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। খেলার সময় বেলা ১১টার দিকে একটি ছক্কা মারা নিয়ে তর্কাতর্কি হয়। পরে দুই পক্ষ খেলা বন্ধ করে বাড়ি ফিরছিল। খেলায় তর্কাতর্কির সূত্র ধরে এক পক্ষের মো.ওয়াহিদ ও তার চাচা জামাল উদ্দিনের নেতৃত্বে মিরাজ, হারুনসহ ১০-১৫জন দা, লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে অপর পক্ষের খেলোয়াড়দের ওপর হামলা চালায়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করেছে।

আহত মালেকা বেগম বলেন, পাড়ার ছেলেরা দুই ভাগে বিভক্ত হয়ে ক্রিকেট খেলছিল। এসময় দুইপক্ষের মধ্যে তর্কাতর্কির খবর শোনার পর আমরা পরিবারের সদস্যরা এগিয়ে যাই। এসময় ওয়াহিদের নেতৃত্বে নিকট আত্মীয়রা গিয়ে আমার ছোট ভাই এসএসসি পরীক্ষার্থী হাবিব উল্লাহকে মারধর করে। একপর্যায়ে দায়ের কোপে হাবিব ও আইয়ুব গুরুতর আহত হন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

পাঠকের মতামত: